পণ্য বিবৃতি:
GloryTech পূর্ব বিজ্ঞপ্তি ছাড়াই তার ওয়েবসাইটে প্রদর্শিত যেকোনো পণ্যের দাম, স্পেসিফিকেশন এবং শর্তাবলী পরিবর্তন করার অধিকার সংরক্ষণ করে।
GloryTech কোনো টাইপোগ্রাফিক্যাল বা ফটোগ্রাফিক ত্রুটির জন্য দায়ী নয়। আমাদের ওয়েবসাইটের সমস্ত ছবি ডিজিটালভাবে তৈরি বা অন্যান্য ওয়েবসাইট থেকে সংগ্রহ করা হয়। ওয়েবসাইটে প্রদর্শিত পণ্যের রঙ, টেক্সচার, আকার ইত্যাদি প্রকৃত পণ্য থেকে ভিন্ন হতে পারে।
মানবিক ত্রুটি এবং অন্যান্য কারণে, আমরা গ্যারান্টি দিতে পারি না যে সমস্ত আইটেমের বিবরণ, ফটোগ্রাফ, রেফারেন্স, বিস্তারিত স্পেসিফিকেশন, মূল্য, লিঙ্ক এবং অন্যান্য পণ্য-সম্পর্কিত তথ্য সম্পূর্ণ সঠিক, GloryTech এই ত্রুটিগুলির জন্য দায়ী নয়।
পণ্য স্টক এবং প্রাপ্যতা পরিবর্তন সাপেক্ষে. এমনকি যদি একটি পণ্য GloryTech ওয়েবসাইটে “ইন স্টক” হিসাবে প্রদর্শিত হয়, তবে পণ্যটি উপলব্ধ না হওয়ার একটি ছোট সম্ভাবনা থাকতে পারে।
পেমেন্ট শর্তাবলী:
যেকোনো অর্ডারের জন্য অর্থপ্রদান করার আগে, অনুগ্রহ করে নিশ্চিত করুন যে আপনার পণ্য স্টকে আছে। আমাদের সব পেমেন্ট উন্নয়ন মাধ্যমে প্রক্রিয়া করা হয়. পেমেন্ট রিফান্ডে 10-15 কার্যদিবস সময় লাগতে পারে এবং আপনাকে অতিরিক্ত চার্জ দিতে হতে পারে, পেমেন্টের সময় চার্জ করা কোনো অতিরিক্ত ফি রিফান্ডের দ্বারা কভার করা হবে না।
অর্ডার এবং ডেলিভারি:
আপনি যে পণ্যটি অর্ডার করেছেন তা যদি আমাদের স্টকে থাকে এবং আপনার অর্থপ্রদান সম্পূর্ণ হয় তবে অর্ডারটি 48-72 ঘন্টার মধ্যে প্রক্রিয়া করা হবে। যদিও আমরা কোনো পণ্যের একই দিনে ডেলিভারির গ্যারান্টি দিই না, আমরা দেশের প্রায় সব জায়গায় পণ্য পৌঁছে দিই। আদেশ সপ্তাহান্তে বা ছুটির দিনে প্রক্রিয়া করা হয়. GloryTech কোনো পূর্ব বিজ্ঞপ্তি ছাড়াই আপনার অর্ডার বাতিল করার অধিকার সংরক্ষণ করে। আরো জানতে আমাদের ডেলিভারি শর্তাবলী পড়ুন.
ধরুন আমাদের ওয়েবসাইটে তালিকাভুক্ত কোনো পণ্যের টাইপোগ্রাফিক্যাল, তথ্যগত, প্রযুক্তিগত বা অন্যান্য ত্রুটির কারণে একটি ভুল মূল্য রয়েছে। সেক্ষেত্রে, GloryTech সেই পণ্যের জন্য যেকোনো অর্ডার প্রত্যাখ্যান বা বাতিল করার এবং অবিলম্বে ভুল তথ্য পরিবর্তন, সংশোধন বা অপসারণ করার অধিকার সংরক্ষণ করে।
ওয়ারেন্টি শর্তাবলী:
ওয়ারেন্টি পরিষেবা পাওয়ার জন্য গ্রাহককে অবশ্যই পণ্য ক্রয়ের প্রমাণ (চালান, ক্রয়ের রসিদ) উপস্থাপন করতে হবে। ওয়ারেন্টি শেষ হওয়ার পরে যদি পণ্যটি ক্রেতার ঠিকানায় পাঠাতে হয় তবে গ্রাহককে ফেরত শিপিং চার্জ দিতে হবে। ‘GloryTech’ যে কাউকে ওয়ারেন্টি পরিষেবা প্রত্যাখ্যান বা বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
ওয়ারেন্টি সংক্রান্ত যেকোন পরামর্শ বা অভিযোগের জন্য ই-মেইল করার ঠিকানা নিম্নরূপ
support@glorytech.com.bd
Product statement:
GloryTech reserves the right to change the prices, specifications, and terms of any product displayed on its website without prior notice.
GloryTech is not responsible for any typographical or photographic errors. All images on our website are digitally generated or collected from other websites. The color, texture, size, etc. of the product displayed on the website may differ from the actual product.
Due to human error and other reasons, we cannot guarantee that all item descriptions, photographs, references, detailed specifications, prices, links, and other product-related information are completely correct, GloryTech is not responsible for these errors.
Product stock and availability are subject to change. Even if a product is displayed as “In Stock” on the GloryTech website, there may be a small possibility that the product is not available.
Payment Terms:
Before paying for any order, please ensure that your product is in stock. All our payments are processed through development. Payment refunds may take 10-15 working days and may incur additional charges for you; any additional fees charged at the time of payment will not be covered by the refund.
Order and Delivery:
If the product you ordered is in our stock and your payment is complete, the order will be processed within 48-72 hours. Although we do not guarantee same-day delivery of any product, we deliver products to almost all parts of the country. Orders are processed on weekends or holidays. GloryTech reserves the right to cancel your order without any prior notice. Read our delivery terms to know more.
Suppose any product listed on our website contains an incorrect price due to typographical, informational, technical, or other errors. In that case, GloryTech reserves the right to refuse or cancel any order for that product and to change, correct, or remove the incorrect information immediately.
Warranty Conditions:
The customer must present proof of product purchase (invoice, purchase receipt) to receive warranty service. If the product has to be sent to the buyer’s address after the warranty is completed, the customer will have to pay the return shipping charges. ‘GloryTech’ reserves the right to refuse or cancel warranty service to anyone.